ড্রোন খুঁজে দিলে পুরস্কার ১০ হাজার টাকা

ড্রোন খুঁজে দিলে পুরস্কার ১০ হাজার টাকা

ক্রিকেটাররা লড়াই করছেন মাঠে। তাদের মাথার ওপর চক্কর দিচ্ছে ড্রোন ক্যামেরা। এমন দৃশ্য দেখা যাচ্ছে এবারের বিপিএলে। কিন্তু আজ জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে রাজশাহী রয়্যালস-খুলনা টাইগার্স ম্যাচের শেষের দিকে জানা গেল, একটি ড্রোন উধাও! ম্যাচ সম্প্রচারে দুটি ড্রোন ক্যামেরা ব্যবহার করা হচ্ছিল। ব্যাটারি সমস্যার কারণে হারিয়ে যায় মাঠের বাইরে থাকা একটি ড্রোন।

শেষ পর্যন্ত হারানো ড্রোনটির ব্যাটারি খুঁজে পাওয়া গেছে। কিন্তু আঁতিপাঁতি করে খুঁজেও হারানো ড্রোনটি খুঁজে পাওয়া যায়নি। অগত্যা হারানো ড্রোন খুঁজে দিলে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করে খেলা সম্প্রচারক প্রতিষ্ঠান রিয়েল ইমপ্যাক্ট কোম্পানি। জানা গেছে খেলা সম্প্রচারে ব্যবহৃত ড্রোনের দাম প্রায় ৫ লাখ টাকা। বিপিএলে আজ ব্যাটে-বলে লড়াইয়ের বাইরে শুধু ড্রোনই হারায়নি, ফ্লাডলাইটের আলোও প্রায় হারিয়ে গিয়েছিল!

সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হওয়া দিনের দ্বিতীয় ম্যাচে তখন দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ২.৪ ওভারে হঠাৎ করেই বন্ধ হয়ে যায় খেলা। জানা গেল, বিদ্যুৎ বিভ্রাটের কারণে খেলার উপযোগী ফ্লাডলাইটের আলো প্রত্যাশামতো পাওয়া যাচ্ছিল না। প্রায় ৮ মিনিটের মতো বন্ধ ছিল খেলা। এ সময় দুই দলই মাঠের বাইরে চলে যায়। মাঠ ছেড়েছিলেন আম্পায়াররাও। পর্যাপ্ত আলো নিশ্চিত হওয়ার পর আবার শুরু হয় খেলা। জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে খেলার মাঝে ফ্লাডলাইট নিয়ে সমস্যা নতুন কিছু না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :