লালমনিরহাটে নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর-অগ্নিসংযোগ

লালমনিরহাটে নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর-অগ্নিসংযোগ

এম হামিদুর রহমান লিমন, ব্যাুরো প্রধান, রংপুরঃ
আগামী ১৪ই ফেব্রুয়ারী আসন্ন লালমনিরহাট সদর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা। তফসিল ঘোষণার পর থেকে শান্তি পূর্ণ ভাবে প্রচারণা চললেও হটাৎ নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে ভাংচুর ও নৌকার তোরণে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনা কে বা কাহারা জড়িত তদন্ত করা ছাড়া বলা যাচ্ছে না বলে জানান থানা পুলিশ।
মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে লালমনিরহাট পৌরসভার নয়ারহাট এলাকার নির্বাচনী কার্যালয়ে হামলার এ ঘটনা ঘটে। এ ঘটনায় সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলেছে বলে জানা গেছে।
লালমনিরহাট সদর পৌরসভা নির্বাচনে পৌর আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন নৌকা প্রতীকে মেয়র পদে প্রতিদ্বন্দিতা করছেন। প্রচার প্রচারণার জন্য অলিগলিতে নির্বাচনী অফিস করেছেন সরকারদলীয় প্রার্থী। এরই মধ্যে নয়ারহাটের নির্বাচনী অফিসে বেশ কয়েকজন হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর ও অগ্নিসংযোগ করে। পরে স্থানীয় চিৎকারে ঘটনাস্থল থেকে দুর্বৃত্তরা সটকে পড়েন।
এদিকে খবর পেয়ে সদর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিযন্ত্রনে আনেন।
এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন বলেন, নৌকার জয় সুনিশ্চিত। ফলেই একটি পক্ষ এসব করেছে। এছাড়া নেতাকর্মীদের সাথে পরামর্শ করেই এ ব্যাপারে সিদ্ধান্ত গ্রহন করা হবে।
লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :