ড্রীম লাইফ মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের নিজ উদ্যোগে কিছু মানুষের মাঝে রমজানের বিশেষ উপহার

ড্রীম লাইফ মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের নিজ উদ্যোগে কিছু মানুষের মাঝে রমজানের বিশেষ উপহার

এই সংকটময় মূহুর্তেও কিছু মানুষের মাঝে রমজানের উপহার নিয়ে পাশে দাঁড়ালো ড্রীম লাইফ।                                             এ ওয়ান ডেস্কঃ–  সারাদেশে চলছে কঠোর লকডাউন। এর পাশাপাশি পবিত্র মাহে রমজান মাস। সাধারন মানুষের মধ্যে নিরব হাহাকার। ঠিক সেই মূহুর্তেই ড্রীম লাইফের সিদ্ধান্ত, অন্তত কিছু মানুষের পাশে সামান্য উপহার নিয়ে দাঁড়ানোর।                         ড্রীম লাইফ – ড্রীম লাইফ মাদকাসক্তি নিরাময় কেন্দ্র টি প্রায় ১ বছর ৮ মাস আগে প্রতিষ্ঠিত হয় বরিশাল রেডিও স্টেশনের বা র‍্যাব ৮ সংলগ্ন রুপাতলি বটতলা। মাদকে আসক্ত ব্যক্তিদের সঠিক সেবা দান করে সুস্থতার পথে ফিরিয়ে দেয়া। এই ১ বছর ৮ মাসে সুস্হতার হার গড়ে ৬০ এর কাছাকাছি। আর পাশাপাশি সব সময়ই চেষ্টা থাকে কিছু সামাজিক কাজে অংশ নিতে।
চেয়ারম্যান ও পরিচালক – চেয়ারম্যান- নাজমুল হাসান বাপ্পি এবং পরিচালক- হাফিজুর রহমান বাপ্পি। যাদের অক্লান্ত পরিশ্রমে এই প্রতিষ্ঠান টি আজ সুনামের সাথে মানুষের সেবা দিয়ে  আসছে। বিশেষ করে চেয়ারম্যান – নাজমুল হাসান বাপ্পির অবদানের কথা উল্লেখ করতে হয়, কঠোর পরিশ্রম আর মেধা ব্যয় করেন তিনি। মূলত তার চিন্তাধারা থেকেই আমাদের এই উদ্যোগ নেয়া। আর পাশাপাশি আমাদের সাথে যারা কাজ করছেন সকলের প্রতি আমরা কৃতজ্ঞ। তাদের সাপোর্ট না থাকলে আমরা হয়তো অনেক কিছুই করতে পারতাম না।
মূল বিষয় – বর্তমান পরিস্থিতির কথা আমরা সবাই জানি। নতুন করে কিছু বলার নাই। তাই এই সংকটময় মূহুর্তে সম্পূর্ণ নিজ উদ্যোগে রমজান মাস উপলক্ষে আর বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে কিছু মানুষের মাঝে আমরা চেষ্টা করছি রমজানের বিশেষ উপহার পৌঁছে দিতে। এছাড়াও যোগাযোগ করে নিতে পারেন আপনার উপহার সামগ্রীটি।
সব শেষে – সমাজের আরও কিছু মানুষ যদি এগিয়ে আসতো।
আমাদের সাথে যোগাযোগ করুন এই নাম্বারে 01711 102085
01711 103889

বিঃদ্রঃ – উপহার হিসেবে কি থাকবে তা শুধু ব্যক্তি নিজেই দেখবেন। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :